Blog

Congue iure curabitur incididunt consequat

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মুক্তি পেল ‘শেখ হাসিনা- অ্যা ট্রু লিজেন্ড’ তথ্যচিত্র

নিজস্ব প্রতিনিধি , ঢাকা – আগামী ২৮ শে সেপ্টেম্বর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে ইউটিউবে মুক্তি পেল আয়শা এরিন প্রযোজিত তথ্যচিত্র ‘শেখ হাসিনা- অ্যা ট্রু লিজেন্ড’। প্রযোজনা সংস্থা বৈষ্টমীর উদ্যোগে শেখ হাসিনার জন্মদিনকে ঘিরে নির্মিত হয়েছে এই তথ্যচিত্র।

এই তথ্যচিত্রের ঝলক সামনে আসা মাত্রই , শোরগোল পরে গিয়েছে বিনোদন মহল থেকে শুরু করে রাজনৈতিক মহলে। ইউরোপ ও বাংলাদেশের বিভিন্ন লোকেশনে শ্যুট হওয়া ৪০ মিনিটের এই তথ্যচিত্রটি প্রশংসিত হয়েছে অনুরাগী মহলেও।

এই বিষয়ে নির্মাতা তথা প্রযোজক আয়শা এরিন বলেন , ‘২৮ শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। তার জন্মদিনকে ঘিরে সবার মনে উচ্ছাস ও আনন্দ বজায় থাকুক। বাংলাদেশ গর্বিত হোক এটা মনে করে , যে আমাদের একজন বিশ্ব সেরা পর্যায়ের কিংবদন্তিতুল্য নেত্রী রয়েছেন। এই তথ্যচিত্রটিতে বিদেশি গণমাধ্যম যেভাবে শেখ হাসিনার জীবন পরিক্রমাকে দেখে , তা স্থান পেয়েছে।’ পাশাপাশি তিনি আরও জানান , ‘চলচ্চিত্রটি দেশের অন্তত ৮ কোটি মানুষ দেখতে পারলেই আমরা সার্থক হবো’।

প্রসঙ্গত , এর আগেও ২০১৮ সালে শেখ হাসিনাকে নিয়ে তৈরি হয়েছিল ‘হাসিনা : আ ডটারস টেল’ নামক ছবিটি। বৈষ্টমী প্রযোজনা সংস্থা ছাড়াও ‘শেখ হাসিনা- অ্যা ট্রু লিজেন্ড’ তথ্যচিত্র নির্মাণে সহযোগিতা করেছে এন রিসার্চ টিম ও আইডিয়াল থিংকার্স অ্যাসোসিয়েশন।

সুত্রঃ অমৃত বাজার

লিংকঃ https://www.amritobazar.com/news/sekh-hasinar-jnmdine-prkas-pel-sekh-hasina-oza-tru-lijend-tthzcitr?fbclid=IwAR2I4lNsx0xku59C5MfieK3xkTh0smeyTaAgnhxkwZnPtLL2gyGnCl1rIGg

কেএইচএন/স্প-০৩৯  

 

5 Comments

  1. Alex TM
    April 1, 2015 at 20:27
    Reply

    Dolorum nascetur quibusdam bibendum nesciunt torquent vehicula, nostra? Nisl? Excepteur repellat provident, laboriosam! Nullam vel.

    • Alex TM
      April 1, 2015 at 20:28
      Reply

      Corporis quasi dicta voluptates, rerum vero eos quaerat, quo aliqua voluptates suspendisse quod tempus! Interdum.

      • Alex TM
        April 1, 2015 at 20:28
        Reply

        Egestas molestias erat impedit blanditiis quam, proident rutrum iste? Illum? Aenean proin. Nostrum pretium, commodi.

Leave a Reply

Close
Close