Blog

Congue iure curabitur incididunt consequat

আবারও মাঠে নামছেন ‘আসল বিএনপি’র নাসিম

 বিএনপি পূর্ণগঠনের ডাক দিয়ে ২০১৫-১৬ সালে দেশের রাজনীতিতে বেশ আলোচনা এসে ছিলেন ‘আসল বিএনপি’র কামরুর হাসান নাসিম। গত আড়াই বছর তার খুব বেশী কার্য়ক্রম না থাকলেও আবারও মাঠে নামছেন তিনি। এ উপলক্ষে আগামী শনিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে বেলা ১২টা ১৭ মিনিটে সংবাদ সম্মলেন করবেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এসময় তিনি বিশেষ ঘোষণাও দিবেন।
বৃহস্পতিবার দুপুরে পাঠানো ঐ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি পুনর্গঠন, সংবিধান, জাতীয়তা, পররাষ্ট্রনীতি, অর্থনীতি, অর্ন্তবর্তীকালীন সরকার, জাতীয় ঐক্য, গণতন্ত্র, জাতীয় নির্বাচন, শাসন-রীতি ও জাতীয়তাবাদী শক্তির নতুন করে পথচলার একটি সম্ভাব্য প্লাটফর্ম সম্পর্কিত ইস্যু নিয়ে তিনি বক্তব্য রাখবেন।
এছাড়া আরও বলা হয়েছে, দল পুনর্গঠন নিয়ে ব্যস্ত থাকায় কোনো ধরণের রাজনৈতিক আলোচনায় থাকতে স¦স্তিতে থাকেন না। দল পুনর্গঠনের সহিত সম্পর্কিত নানা দিক, বাংলাদেশের রাজনৈতিক ভবিষ্যত নির্ধারণে করণীয় দিক নিয়েই তিনি আগামীকাল সাংবাদিকদের সামনে হাজির হবেন।
উল্লেখ্য, ২০১৫ সালের ৯ জানুয়ারি বিএনপি পুনর্গঠনের ডাক দেন তিনি। যখন বিএনপি’র ডাকা টানা ৯২ দিনের অবরোধ-হরতাল চলছিল। এর সপ্তাহখানেক পর ১৭ জানুয়ারি তিনি বিএনপির ৫টি অসুখ হয়েছে বলে দাবি করেন এবং নিজেকে একজন ওষুধওয়ালা হিসেবে দাবি করেন। পরে তিনি ‘আসল বিএনপি’র নেতা হয়ে ওঠেন।
( সূত্রঃ সংবাদটি আমাদের সময় অনলাইনে সেপ্টেম্বর ১৩, ২০১৮ সালে প্রকাশিত হয়েছে।)
আএ/ ০০১

5 Comments

  1. Alex TM
    April 1, 2015 at 20:27
    Reply

    Dolorum nascetur quibusdam bibendum nesciunt torquent vehicula, nostra? Nisl? Excepteur repellat provident, laboriosam! Nullam vel.

    • Alex TM
      April 1, 2015 at 20:28
      Reply

      Corporis quasi dicta voluptates, rerum vero eos quaerat, quo aliqua voluptates suspendisse quod tempus! Interdum.

      • Alex TM
        April 1, 2015 at 20:28
        Reply

        Egestas molestias erat impedit blanditiis quam, proident rutrum iste? Illum? Aenean proin. Nostrum pretium, commodi.

Leave a Reply

Close
Close